রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন

সমাজসেবায় জাতীয় পুরস্কার পাচ্ছেন আলহাজ্ব রোটারিয়ান কামাল উদ্দিন

মো: আবু তাহের নয়ন
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১০ Time View

সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে দৈনিক মুক্তির লড়াই স্বর্ণস্মারক পাচ্ছেন জাতীয় মানবাধিকার সোসাইটির ডিস্ট্রিক্ট গভর্নর (ডিভিশন ০৩) রোটারিয়ান আলহাজ্ব মো. কামাল উদ্দিন। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার গৌরিপুর আঙ্গাউড়াস্থ কামাল মডার্ন হসপিটাল এন্ড ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী।

রোটারিয়ান কামাল উদ্দিন কুমিল্লা জেলার তিতাস উপজেলায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি দাউদকান্দিতে বসবাস করেন। বৃহত্তর কুমিল্লায় সমাজসেবা ও জনকল্যাণমুলক কর্মকান্ডে তিনি ইতোমধ্যে নানামহলে ব্যাপক প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছেন।

আগামী ২৫ জুন ২০২২ রাজধানী ঢাকার কেন্দ্রীয় কচি কাঁচা মিলনায়তনে একটা জাতীয় অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হবে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র তথ্যসচিব(অব.) সৈয়দ মার্গুব মোর্শেদ, বিচারপতি খাদিমুল ইসলাম চৌধুরী, হাবিবা রহমান এমপিসহ জাতীয় নেতৃবৃন্দ।

দৈনিক মুক্তির লড়াই সম্মাননা ২০২২ এর জন্য মনোনিত হওয়ায় রোটারিয়ান কামাল উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ল ফাউন্ডেশনের চেয়ারম্যান বিচারপতি আলী আসগর খান, খ্যাতিমান মানবাধিকার তাত্ত্বিক, শিকড় সন্ধানী লেখক ও সমাজবিজ্ঞানী মু. নজরুল ইসলাম তামিজী, ব্যারিস্টার আফতাব উদ্দিন আহমেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231