রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

শাহরুখ খানের সঙ্গে একই সিনেমায় আরিফিন শুভ!

ডেস্ক রিপোর্ট :
  • Update Time : সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ২২৮ Time View

বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে নাকি একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ! এমন খবরই এখন শোনা যাচ্ছে চলচ্চিত্রপাড়ায়।

সম্প্রতি শাহরুখ খানের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা একটি ছবির নিচে কমেন্ট করে এক ভারতীয় ভক্ত তাকে বড় পর্দায় ফিরে আসার অনুরোধ করেন। তবে শাহরুখ সেই ভক্তকে কোনো জবাব না দিলেও আরিফিন শুভ বলেন, ‘আর মাত্র দুই মাস।’

শাহরুখ ভক্তকে শুভর জবাব দেয়ার পর থেকেই বিষয়টি গুঞ্জনের ডালপালা মেলেছে বাংলাদেশে। শুভর ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন। অনেকের প্রশ্ন– তাহলে কি শাহরুখের প্রত্যাবর্তনের সেই সিনেমার সঙ্গে শুভ সম্পৃক্ত?

শুভর একটি ঘনিষ্ঠ সূত্রও দাবি করছে, শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেতা আরিফিন শুভ।

এ ছাড়া ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শুভর মুম্বাই সফর কেন্দ্র করে গুঞ্জন আরও শক্ত হয়। ওই সময় শুভ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি আপলোড করে জানিয়েছিলেন, ‘খুব আকর্ষণীয় কিছু শিগগিরই আসছে। এমন কিছু যা আপনি বলিউডে কখনও দেখেননি।’

শুভ প্রথমে ‘বলিউড’ লিখলেও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার পর বলিউড শব্দটাকে টালিউড করেছিলেন।

এদিকে সম্প্রতি একটি অনলাইন পোর্টালে আরিফিন শুভর বলিউডে অভিনয় নিয়ে খবর প্রকাশ করে। সেই সময় শুভর একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিল, শিগগিরই বলিউডের কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন তিনি।

অবশেষে সেই সূত্রটি নিশ্চিত করেছে, গত ১৭ ফেব্রুয়ারি শুভ মুম্বাইয়ের সেই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এখনই সেই কাজের খবর প্রকাশ করতে চাইছেন না তিনি। তবে ছবিটি পরিচালনা কে করবেন এবং এখানে আর কে অভিনয়ে থাকছেন সে বিষয়ে কোনো তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231