মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

যে নিজে চেষ্টা করে আল্লাহ তার ভাগ্য পরিবর্তন করে মেজর (অব.) মোহাম্মদ আলী

লিটন সরকার বাদল
  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১১৫ Time View

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) বলেছেন, যে নিজে চেষ্টা করে আল্লাহ তার ভাগ্য পরিবর্তন করেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের উদ্দেশ্যে তিনি বলেন,আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীকে মনোনয় দিবেন আমি নিশ্চিত।আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা ভালো কাজের মূল্যায়ন করেন। আমি বিগত দিনে দাউদকান্দিবাসির জন্য আমার সর্বচ্চো ত্যাগ স্বীকার করে মানুষের সুখে-দু:খে পাশে থেকেছি। ক্ষমতায় থাকি বা না থাকি আগামীদিনেও আমি জনগণের পাশে থাকবো।

শুক্রবার (১৮ অক্টোবর) দাউদকান্দি পৌরসভার জারীফ আলী শিশু পার্কে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৩তম প্রতিাষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, উপজেলা ভাইস-চেয়ারম্যান রোজিনা আক্তার,কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগের সভাপতি রকিবউদ্দিন রকিব,আলহাজ জসীমউদ্দিন মাষ্টার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন্নেছা জেবু,সাধারণ সম্পাদক লায়লা হাসান,উপজেলা যুবগলীগ এর যুগ্ম আহবায়ক হেলাল মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন,যুবগলীগ নেতা মুরাদ চৌধুরীসহ আরো অনেকে।আলোচনা সভা শেষে কেক কেটে ও পৌর বাজারে একটি আনন্দ র‍্যালি বের করে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের প্রতিাষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক ওলিউল্লাহ ফকির।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231