মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩১ অপরাহ্ন

মতলব উত্তরের ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর, চাঁদপুর
  • Update Time : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ১৫০ Time View

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দি বড় মসজিদ সংলগ্ন জনগুরুত্বপূর্ণ পাকা সড়কে হঠাৎ বিরাট গর্তের সৃষ্টি হয়। শুক্রবার সকালে ক্ষতিগ্রস্থ সড়ক পরিদর্শন করেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব, ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ মো. নুর উদ্দিন পাটোয়ারী, সাধারণ সম্পাদক ইজ্ঞি. রেজাউল করিম, সাবেক ছাত্রলীগের আহবায়ক আ. রব প্রধান।  
পরিদর্শনকালে প্রকৌশলী মো. সাইফুল ইসলাম বলেন, মাইজকান্দি রাস্তাটি খুবই গুরুত্বপূর্ন। শীঘ্রই কাজ শুরু হবে। জনদুর্ভোগের কথা বিবেচনা করে সড়কের সংস্কার কাজ সম্পন্ন হবে, যাতে গাড়ী চলাচল এবং জনগণের কোন সমস্যা না হয় তার জন্য বিকল্প ব্যবস্থা গ্রহন করা হবে। 
উল্লেখ্য, বুধবার (২৮অক্টেবর)) বিকেলে হঠাৎ করে মাইজকান্দি-সর্দারকান্দি (বাদামতলী) পাকা সড়কের মাইজকান্দি বড় মসজিদ সংলগ্ন সড়কে হঠাৎ বিরাট গর্তের সৃষ্টি হয়। এতে এ রাস্তা দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। এ রাস্তাটির কারণে সর্দারকান্দি, মাইজকান্দি, ছোটহলদিয়া’সহ দক্ষিণ এলাকা কয়েকটি গ্রামের লোকজন উপজেলা সদর ও থানা সদরের সাথে যান যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।
এ সময় এলজিইডি সার্ভেয়ার মো. মুজিবুর  রহমান, হাজীপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ডা. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ডা. আনোয়ার হোসেন, ইউপি সচিব মো. নাছির উদ্দিন খান,  ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, মহানগর তাঁতীলীগ নেতা ইব্রাহিম, ওয়ার্ড আ’লীগের সভাপতি এনায়েত আলী, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জমশেদ বেপারী, ইউপি সদস্য মো. সালাউদ্দিন, খাজা আহমেদ, ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল বাবু, সহ সভাপতি মোস্তফা কামাল শিশির’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231