মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

বীরের বেশে বাড়িতে

সূচনা টিভি ডেস্ক:
  • Update Time : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫৮ Time View

ঢাকা থেকে রংপুরের বাড়িতে ফিরেছেন আকবর আলী। উপভোগ করেছেন ঘরে ফেরার আনন্দ। তবে বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক আকবরের গতকালের ঘরে ফেরা ছিল বীরের বেশে। ঢাকা থেকে বিমানে রওনা দিয়ে সৈয়দপুর বিমানবন্দরে নেমেই পেয়েছেন উষ্ণ অভ্যর্থনা। এ সময় আকবরের সঙ্গে থাকা সতীর্থ শরিফুল ইসলামকেও বরণ করে নেওয়া হয়।

ভারতকে হারিয়ে বাংলাদেশকে প্রথম বিশ্বকাপ এনে দেওয়া যুব ক্রিকেটাররা দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফেরেন গত বুধবার। গতকাল বৃহস্পতিবার নিজ নিজ বাড়িতে ফিরলে তাদের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত করেন জেলাবাসী। বাঁহাতি পেসার শরিফুল ইসলাম পঞ্চগড়ে, মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেন চাঁদপুরে, তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয় বগুড়ায়, অভিষেক দাস অরণ্য নড়াইলে ফিরে পেয়েছেন অভিবাদন। এ ছাড়া তানজিম হাসান সাকিব সিলেটে, শাহাদাত হোসেন দীপু চট্টগ্রামে আর হাসান মুরাদও কক্সবাজারে নিজের বাড়িতে ফেরেন।

গতকাল সৈয়দপুর বিমানবন্দরে আকবর আলীর আসার খবরে রংপুরের প্রশাসন, ক্রীড়া সংগঠন ও ক্রিকেট ভক্ত-অনুরাগী সেখানে ভিড় করেন। দুপুর সাড়ে ১২টার দিকে আকবর ও শরিফুল ইসলাম বিমান থেকে নামলে বিমানবন্দরের বাইরে থাকা হাজারো মানুষ হাত নেড়ে তাদের অভিনন্দন জানান। তাদের নামে দেওয়া স্লোগানে মুখর হয়ে ওঠে পুরো এলাকা।

আকবরের গলায় ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর বিশাল গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে রংপুরের পাবলিক লাইব্রেরির উদ্দেশে রওনা হন তিনি। রংপুর নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো আকবরকে নিয়ে প্রদক্ষিণ করেন সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। রংপুরের ঐতিহ্যবাহী পাবলিক লাইব্রেরি মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আসিব আহসান, বিসিবি পরিচালক এবং জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান সাফিয়া খানম, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লতিফা শওকত প্রমুখ।

আকবর আলী নিজের অনুভূতি ব্যক্ত করে বলেন, আপনারা সবাই আমাদের বাংলাদেশ ক্রিকেটকে যেভাবে সাপোর্ট করেছেন, সেই সাপোর্ট বজায় রাখবেন। দোয়া করবেন যেন এই বিশ্বকাপ জয়ই শেষ না হয়, আগামীতে যেন আরও অনেক সাফল্য আসে।

এদিকে আকবর ও শরিফুলের আগমন ঘিরে মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার-ফেস্টুন লাগিয়ে তাদের অভিনন্দন জানানো হয়। আকবরের বাড়ি রংপুরের পশ্চিম জুম্মাপাড়াসহ বিভিন্ন এলাকার অলিগলি ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231