বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:২১ অপরাহ্ন

বিটেশ্বর তিনপাড়া প্রবাসী কল্যাণ সংঠনের উদ্যোগে দরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরণ

মো: আবু তাহের নয়ন
  • Update Time : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৩ Time View

আজ বৃহস্পতিবার দুপুরে বিটেশ্বর ইউনিয়নের এস আর আদর্শ উচ্চ বিদ্যালয় স্কুল প্রাঙ্গনে তিনপাড়া প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে দরিদ্রদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাল,ডাল,আটা,পেয়াজ আলু,চিনি নিত্য পণ্য সামগ্রী ।

রোটারিয়ান শাহীন আহমেদ এর সভাপতিত্বে এত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনবিটেশ্বর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হুমায়ুন কবির । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশেষ্ট রাজনীতিবীদ ও সমাজ সেবক মো: রবিক উদ্দিন সরকার, বিশিস্ট রাজনীতিবীদ আব্দুল আউয়াল, জহির গোলজার,মোশরাফ হোসেন,বিল্লাল,সাইদুল ও মাসুম।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন তিনপাড়া প্রবাসী কল্যাণ সংগঠনটির এমন মহৎ উদ্যোগ সত্যিই প্রশংসনীয় । প্রবাস জীবনে থেকেও তারা দ্বায়িত্ব ও কর্তব্য পালনে তরা সচেষ্ট । অসহায় ও দরিদ্র মানুষরা আমাদের আপনজন । প্রবাসীদের খরচে এমন আয়োজনে বক্তরা মুগ্ধতা প্রকাশ করেন বলেন এই মহৎ কাজ দেখে অন্যরা অনুপ্রাণিত হবে । দেশ ও মানুষের প্রতি প্রবাসী ভাইদের হৃদয় ভরা ভালোবাসা দেখে মনে হচ্ছে এটাই নিভীর ভালোবাসা । তাই মানবতার সেবায় এগিয় আসার জন্য ইসলাম যে আহবান করে ।  প্রবাসী ভাইদের ইতিবাচ এই কাজ দেখে অতিথিরা তাদের ধন্যবাদ  জানায় । বিতরণ অনুষ্ঠানে  সংগঠনের পক্ষ থেকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্তও নেয়া হয়।

এই খাদ্য সামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহযোগিতা করায়আমেরিকা প্রবাসী শাহাদাত হোসেন মালোশিয়া প্রবাসী শামিম মোল্লা,লিটন ওমান প্রবাসী বিল্লাল গোলজার,সৌদি প্রবাসী জাসিম মাস্টার,মো: জিয়া ,ইরাক প্রবাসী মো: সাইদুর গোলজার, ওমান প্রবাসী নূরনবী লেবালন মাসুদ মালোশিয়া শাহআলম,কাতার আবুল কাশেম, মালেশিয়া নাছির, সৌদি ফারুক,মালেশিয়া আল আমিন, ইরাক আবু মুসা ও মমিনুল হক ,সৌদি প্রবাসী মোশারফ কুয়েত খোকন,ইরাক মিজান,কাতার  প্রবাসী আব্দুল কুদ্দুস,সফুর উদ্দিন ও শ্যামলকে  সংগঠন ও  এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয় ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231