সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

পাকিস্তানের বিপক্ষে ভারতের বড় ব্যবধানে জয়

সূচনা.টিভি ডেস্ক:
  • Update Time : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১১ Time View

যুব বিশ্বকাপের সেমিফাইনালে কোনো উইকেট না হারিয়েই পাকিস্তানের বিপক্ষে জয় তুলে নিয়েছে ভারত।
পচেফস্ট্রমে আজকের এ ম্যাচে পাকিস্তান সবক’টি উইকেট ব্যবহার করেও নির্ধারিত ৫০ ওভার খেলতে পারেনি। কিন্তু ৮৮ বল বাকি থাকতেই খেলা শেষ করে দিয়েছেন ভারতের দুই ওপেনার ইয়েশবি জাইশওয়াল আর দ্বীভংস সাক্সেনা। ১৭৬ রানের হার না মানা উদ্বোধনী জুটি গড়েন তারা। জায়াশওয়াল ১১৩ বলে ১০৫ আর সাক্সেনা ৯৯ বলে ৫৯ রান নিয়ে বিজয়ীর বেশেই মাঠ ছাড়েন।এর আগে শীর্ষ চার ব্যাটসম্যানের মধ্যে দুজনই হাফসেঞ্চুরি করলেও লড়াকু সংগ্রহ পর্যন্ত যেতে পারেনি পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। ভারতীয় বোলারদের তোপে ১৭২ রানেই গুটিয়ে যায় দলটি। টস জিতে ব্যাট করতে নেমে শুরুতে ধাক্কা খেলেও ওপেনার হায়দার আলির ব্যাটে একটা সময় মোটামুটি ভালো অবস্থানেই ছিল পাকিস্তান। ২ উইকটেই তুলে ফেলেছিল ৯৬ রান। ২৬তম ওভারে এসে আউট হয়ে যান হাফসেঞ্চুরিয়ান হায়দার। ৭৭ বলে ৯ বাউন্ডারিতে তিনি করেন ৫৬ রান।
এরপর ভারতীয় যুব দলের বোলাররা চেপে ধরেন পাকিস্তানকে। নিয়মিত বিরতিতে উইকেট তুলে নিতে থাকেন তারা। একটা প্রান্ত ধরে লড়াই চালিয়ে যাচ্ছিলেন অধিনায়ক রোহাইল নাজির।
অষ্টম ব্যাটসম্যান হিসেবে শেষতক তিনিও ফিরলে ১৬৯ রানে ৮ উইকেট হারায় পাকিস্তান। ১০২ বলে ৬ বাউন্ডারিতে রোহাইল করেন ৬২ রান। তিনি আউট হওয়ার পর আর মাত্র ৩ রান যোগ করতে পেরেছে আনপ্রেডিক্টেবলরা। ইনিংসের ৪১ বল বাকি থাকতেই গুটিয়ে গেছে ১৭২ রানে।
ভারতের পক্ষে ২৮ রানে ৩টি উইকেট নেন সুশান্ত মিশ্র। ২টি করে উইকেট শিকার কার্তিক তায়াগি আর রবি বিস্নয়ের।
ফাইনালে ভারতের প্রতিপক্ষ হবে বাংলাদেশ অথবা নিউজিল্যান্ড।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231