সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

দাউদকান্দি বিটেশ্বরে ভারতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ

আলমগীর হোসেন
  • Update Time : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ২৭৯ Time View

দিল্লির মুসলমানদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১ মার্চ ) আছর নামায শেষে বিটেশ্বর ওলামা মাশায়েখ পরিষদ ও সর্বস্তরের জনগণের ব্যানোরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।
প্রতিবাদ সভায় বক্তারা মোদী সরকারের প্রতি এ ব্যাপারে প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়ে বলেন, দিল্লির মুসলিমদের হত্যা করা হচ্ছে, মসজিদ ভাঙচুর ও পবিত্র কোরআন শরিফে অগ্নিসংযোগ করা হয়েছে। এসব নির্মম হত্যাকাণ্ড কোনভাবেই বরদাশত করা যায় না। আমরা বাংলাদেশ সরকারে কাছে রাষ্ট্রীয়ভাবে এ নির্যাতন ও হত্যাকাণ্ডের প্রতিবাদ এবং নিন্দা জানানোর দাবি জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, অবিলম্বে দিল্লির মুসলিম নির্যাতন বন্ধ করতে হবে। একই সঙ্গে মুসলিম নির্যাতন হত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানকে ঐক্যবদ্ধভাবে সোচ্চার হতে হবে।
মানবনবন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ,বিটেশ্বর ওলামা মাশায়েখ পরিষদের আহ্ববায়ক, ,মাও. মোহাম্মদ মোশতাক আহম্মেদ সহকারী আহ্ববায়ক মাও.ইসমাঈল হোসেন বেলালী,মাও.মজিবুর রহমান ,মাওলানা মোহাম্মদ আলী,মাওলানা ইমরান হোসাইন কাসেমীসহ শিক্ষক,ছাত্র ও এলাকার সর্বস্তরের জনগণ ।

উল্লেখ্য, বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী (সিএএ) আইনকে কেন্দ্র করে দাঙ্গা-সহিংসতায় ভারতের রাজধানী দিল্লিতে মুসলিমদের অন্যায়ভাবে হত্যা ,লুণ্ঠন ও মসজিদ ,মাদরাসার আগুন এবং শিশুদের হত্যা করে ভারতের মুসলিম নিধণের মোদী সরকারের এই বর্বরতাকে সারা বিশ্বের মানুষ প্রতিবাদ জানাচ্ছে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231