বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

তিতাসে শ্রমজীবী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিল্লাল মোল্লা
  • Update Time : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ২৫০ Time View

কুমিল্লা করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে লকডাউনের আওতাভূক্ত কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া শ্রমজীবী অসহায় মানুষের মাঝে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন এবং ইউনিয়ন পরিষদের ব্যক্তিগত উদ্যোগে চাল, আটা, ডাল, আলু,তেল ,লবনসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর। ৩০ মার্চ সোমবার উপজেলার ৯টি ইউনিয়নের পাঁচ হাজার পরিবারের জন্য এসব খাদ্যসামগ্রী স্ব-স্ব ইউনিয়নের জনসংখ্যানুপাতে প্রতিটি কর্মহীন পরিবারের জন্য পাঁচ কেজি চাল,দুই কেজি আটা,দুই কেজি আলু , এক কেজি পেয়াজ,এক লিটার সয়াবিন তেল ও এক কেজি লবন বরাদ্ধ করেছেন। সাতানী ইউনিয়নে ৪০০ জন, জগতপুর ইউনিয়নে ৫০০ জন, বলরামপুর ইউনিয়নে ৬০০জন, সদর কড়িকান্দি ইউনিয়নে ৫০০ জন,কলাকান্দি ইউনিয়নে ৩০০ জন,ভিটিকান্দি ইউনিয়নে ৬০০ জন,নারান্দিয়া ইউনিয়নে ৪০০ জন,জিয়ারকান্দি ইউনিয়নে ৪৫০জন ও মজিদপুর ইউনিয়নে ৭৫০ জনের এই খাদ্যসামগ্রী স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে প্রদান করা হয়েছে।
করোনাভাইরাসের কারনে সরকারি নির্দেশে ঘরবন্দি হয়ে পরেছে অনেক মানুষ। তাদের মধ্যে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ দৈনন্দিন আয় থেকে বঞ্চিত হয়ে পরিবার পরিজন নিয়ে অত্যান্ত মানবেতর জীপন যাপন করছে তারই পরিপ্রেক্ষিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় দৈনন্দিন আয়বঞ্চিত খেটে খাওয়া এসব মানুষের পাশে দাড়িয়েছেন ভাইস চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন ও সকল ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের কর্মকর্তাগন।
এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো. রওশন আলী মাষ্টার, তিতাস সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. সরফরাজ হোসেন খান, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী ও ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231