বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

গৌরীপুর অক্সফোর্ড স্কুল অ্যান্ড কলেজে এস এস সি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান

মো: আবু তাহের নয়ন
  • Update Time : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ২৯৪ Time View

২৯ জানুয়ারি,বুধবার সকাল ১০ টায় কলেজ ক্যাম্পাসে কুমিল্লা দাউদকান্দি উপজেলা গৌরীপুর অক্সফোর্ড স্কুল অ্যান্ড কলেজ এর ২০২০ সালের এস এস সি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । সূচনা .টিভির নিউজ প্রেজেন্টার মো: আবু তাহের নয়নের উপস্থাপনার,প্রিন্সিপাল লাক্সম্যান সাহার সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের গভিনিং বডির চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম । প্রধান অতিথির বক্তব্যে মোঃ রফিকুল ইসলাম তার বক্তব্যে ২০২০ সালের এস এস সি পরীক্ষার্থীদের সু-দীর্ঘায়ু ও স্বার্থক-স্বপ্নময় জীবন কামনা এবং ভাল ফলাফল অর্জন করে পিতা-মাতা ও বিদ্যালয়ের মুখ উজ্বল করার আহবান করেন । তিন বলেন , একজন শিক্ষার্থীর মেধা যাচাই করতে পরীক্ষায় শুধুমাত্র জিপিএ এ প্লাসই অর্জন করার মধ্যেই নয় বরং মানবিক মূল্যবোধ শিক্ষার উন্নত শিখরে রয়েছে একজন মেধাবীর পরিচয় । তাই ব্যক্তি জীবনে আদর্শ মানুষ হওয়াটাই সবচেয়ে বড় সাফল্য । এস এস সি ২০২০ সালে পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন –জাহিদ হাসান,আফসার আহম্মেদ রনি ও জয় বিশ্বাস । এই সময় শিক্ষার্থীদের দিকনিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন ইংরেজি বিভাগের প্রভাষক, আবু সালেহ্ ,জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক,কামরুল ইসলাম,গণিত বিভাগের প্রভাষক,মোস্তাফিজুর রহমান ও হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক,সিদ্দিকুর রহমান
দোয়া অনুষ্ঠানে শিক্ষার্থী ,অভিভাবক ও অতিথিবৃন্দ গৌরীপুর অক্সফোর্ড স্কুল অ্যান্ড কলেজ এর শিক্ষার্থীদের কণ্ঠে ইসলামী সংগীত ,হামদ নাত পরিবেশনে মুগ্ধ হন তবে সবচেয়ে আকষর্ণীয় ছিলো প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা বৃষ্টি ও অনুরাধা ঘোষ এর যৌথ কণ্ঠে নাতে রাসুল (স) ইসলামী সংগীত শুনে আগত সকলে মুগ্ধ হন বলে জানান । মিলাদ ও দোয়া পরিচালনা করেন আঙ্গাউড়া বাইতুন নূর জামের মসজিদের ইমাম ও খতিব.আলহাজ্ব হযরত মাও.নজরুল ইসলাম ।
অনুষ্ঠানে এস এস সি শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী উপহার হিসেবে তুলে দেন অতিথিবৃন্দরা । সার্বিক সহযোগিতায় ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক,সামছুল হক সুমন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231