রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

গায়েবী সরকার হঠাৎ করে গায়েব হয়ে যাবে… সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল

মো: আবু তাহের নয়ন
  • Update Time : রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৬ Time View

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহা সচিব, সাবেক এমপি মোয়াজ্জেম হোসেন আলাল বলছেন গায়েবী ভোটের সরকার একদিন হঠাৎ করে গায়েব হয়ে যাবে বাংলাদেশে তাদের কে খোজে পাওয়া যাবে না।সেই দিনের অপেক্ষায় আছে বাংলাদেশের মানুষ। তিনি আরও বলেন মুক্তি যুদ্ধের সময় ড. মোশাররফ হোসেন নিজের শিক্ষা বৃত্তির টাকা ফান্ডে জমা করে মুক্তি যুদ্ধের সময় কাজ করেছে। আজ যারা তাকে অপমান করা হচ্ছে আর মুক্তি যুদ্ধের চেতনাকে অপমান করা এক।

তিনি আরো বলেন আওয়ামীলীগ নেতারা শ্রীলংকা থেকে শিক্ষা নিতে হবে । তবে আমরা চাইনা আপনাদের এমন পরিনীতি তাই জনগণের অধিকার ফিরিয়ে দিন ।আজ ১৪ মে ২০২২(শনিবার) দুপুরে কুমিল্ল দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ আয়োজনে কেন্দ্রীয় বিএনপির স্থানীয় কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন ও সারাদেশে বিএনপির নেতা কর্মীদের উপর অব্যাহত সন্ত্রাসী হামলার ( সন্ত্রাসের) প্রতিবাদে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। আয়োজিত প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূর্ণ বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোঃ আমিন উর রহমান ইয়াছিন অনুষ্ঠান পরিচালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ মোস্তফা জামান।‌বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।

অন্যাদের মাঝে আরো  বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেরা আলা উদ্দিন, উত্তর জেলা বিএনপির আক্তার হোসেন, কেন্দ্রীয়,জেলা ও উপজেলার নেত্রীবৃন্দ ।উল্লেখ্য যে এর পূর্বে সকালে একই বিষয় নিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ আয়োজনে উপজেলার নিমসার বাজার এলাকায় সমাবেশের আয়োজন করলে একই স্থানে যুবলীগের কর্মী সভা ডাকে। এতে আইন শৃঙ্খলার অবনতির আশংকায় পুলিশ প্রশাসন সর্তক অবস্থায় থেকে কোন পক্ষের সভা করা থেকে বিরত থাকার আহবান করেন। এর পর বিএনপির প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ কাবিলা এলাকায় অনুষ্ঠিত হয়।  সমাবেশে,কুমিল্লা  উত্তর জেলা বিএনপির অঙ্গসংগঠনসহ কুমিল্লা উত্তর ছাত্রদলের আহবায়ক মো: আসিফ কবিরের নেত্বৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231