মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

কুমিল্লা হোমনা পৌরসভায় ৪৪ কোটি টাকার বাজেট ঘোষনা

কবি দেলোয়ার
  • Update Time : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৯২ Time View

কুমিল্লার হোমনা পৌরসভা ২০২১-২২ অর্থবছরের জন্য ৪৪ কোটি ২২ লাখ ৭ হাজার ১৯৬ টাকার বাজেট ঘোষণা করেছেন দুইবারের নির্বাচিত পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম। 
গতকাল মঙ্গলবার বিকেলে পৌরসভার হলরুমে স্বাস্থ্যবিধি মেনে পৌর কাউন্সিলর ও সাংবাদিকদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন তিনি। এতে ব্যয় ধরা হয়েছে ৪৩ কোটি ৯৪ লাখ ৯৮ হাজার টাকা। বাজেট ঘোষণা শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাজেট অধিবেশনে পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম বলেন, সকলের সহযোগিতায় পৌরবাসীর সেবা ও স্বাচ্ছন্দময় নগর উপহার দেওয়ার চেষ্টা এবং বাণিজ্যিক, শিল্পনগরী ও আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 
 এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো.শাহনুর আহম্মেদ সুমন, সংরক্ষিত  নারী কাউন্সিলর সুকিয়া বেগম ও শিল্পি বেগম, কাউন্সিলর মোহাম্মদ আবুল কালাম আজাদ মো. বিল্লাল হোসেন, মো. আবুল হোসেন, মো. সফিকুল ইসলাম( সবু), মো. মোন্নাফ মিয়া, মো. কামাল হোসেন জামাল, আবদুল কাদির, মো.আবদুল সোবাহান, পৌর সচিব মো. শাহাদাত হোসেন, সহকারী প্রকৌশলী মো. তোফাজ্জল হোসেন, হিসাবরক্ষন কর্মকর্তা মো. বিল্লাল হোসেনসহ পৌর কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় ছিলেন। 
জানা গেছে,২০২০ -২১ অর্থবছরের বাজেট ছিল ১৯ কোটি ২২ লাখ ১৯ হাজার ৮৭৪ টাকা। ব্যয় ধরা হয়েছিল ১৮ কোটি ৭৫ লাখ ৫৭ হাজার ৯৫১ টাকা এবং সমাপ্তি জের ছিল ৪৬ লাখ ৫১ হাজার ৯২৩ টাকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231