বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

করোনায় খেটে খাওয়া মানুষের পাশে সুমন খন্দকার

মো: আবু তাহের নয়ন
  • Update Time : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৩৬২ Time View

বিশ্বব্যাপী মরণঘাতী ভাইরাস করোনার ভয়াল থাবায় নাকাল কুমিল্লার দাউদকান্দির পৌরবাসী দুস্থ-অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন দাউদকান্দি পৌরসভার ৫নং কাউন্সিল ও সমাজ সেবক সুমন খন্দকার ।
পৌরসভায় তার ওয়ার্ডের ও আশপাশ এলাকার লোকদের সামনে থেকে দুস্থ-অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। অনেক দিন আগে থেকে তিনি সামাজিক কাজ করে যাচ্ছেন।
তিনি তা এলাকার প্রত্যেকটা দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা পেয়েছি।
অসহায় মানুষের জন্য বিতরণ করা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলোন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস উল্লেখযোগ্য।
পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই তিনি দুস্থদের খুঁজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়ার কথাও উল্লেখ করেন তিনি।
যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত রাখার কাজ করে যাচ্ছেন। পৌর বাজার, শাহপাড়া, করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়ে যাচ্ছেন তিনি। সেইসঙ্গে পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের প্রত্যকটি বিত্তবানদের দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান কাউন্সিলর সুমন খন্দকার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231