বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

তিতাসে আসন্ন জিয়ারকান্দি ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সূচনা গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ বাদল রিয়াজ

মো: আবু তাহের নয়ন
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ Time View

আসন্ন ইউপি নির্বাচনে কুমিল্লা তিতাস উপজেলার ৮নং জিয়ারকান্দি ইউনিয়নে যত দিন যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। তিতাস উপজেলার বহুল আলোচিত জিয়ারকান্দি ইউনিয়নের প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন ভাবে গনসংযোগ শুরু করেছেন। এবার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের সূচনা গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ,সমাজ সেবক, জিয়ারকান্দি গ্রামের কৃর্তি সন্তান । আসন্ন জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোয়ন চেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী। ইউনিয়নের সাধারণ জনগণের কাছ থেকে জানা যায় জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোহাম্মদ বাদল রিয়াজ । সাংবাদিকদের সাথে আলোপচারিতায় জানায় তার এলাকার উন্নয়ন ভাবনার কথা । দলমত নির্বিশেষে ইউনিয়নের মানুষের পাশে থেকে সেবা দিতেই তিনি প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন।তিনি আরো জানান প্রত্যেকটি মানুষের সুখে-দুঃখে যেভাবে পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। মো: বাদল রিয়াজ একজন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজের ইতিবাচক যে কয়জন তিতাস উপজেলা আওয়ামীলীগ পরিবারের সদস্য তার মধ্যে তিনিও অন্যতম একজন ।ব্যক্তি জীবনে ব্যবসার পাশাপাশি কাজ করছেন সেবামূলক কাজে ,করোনাকালিন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি । নিজস্ব অর্থ্যায়নে খাদ্য সামগ্রী বিতরণ ও মাস্ক,হ্যান্ডসেনিটাইজার ,শীতবস্ত্র বিতরণসহ শ্রমজীবী মানুষের মাঝে করোনাকালিন সময়ে কাজ করে সকলের নজর কেড়েছেন। বিশেষত,বাংলাদেশ কৃষকলীগের কুমিল্লা উত্তর জেলার রাজনৈতিক কর্মকান্ডে প্রত্যক্ষ ও পরক্ষ্যভাবে দলীয়ভাবে অংশগ্রহণ করে যাচ্ছেন । বাবার হাত থেকে রাজনৈতিক হাতেখঁড়ি ।বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করে যাচ্ছেন তিনি । শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দলের  ইতিবাচক কর্মকান্ড নিয়ে তার এগিয়ে চলা। দীর্ঘ  রাজনীতি জীবনে মো: বাদল রিয়াজের রয়েছে বর্ণাঢ্য ক্যারিয়ার । সূচনা ডট টিভি প্রতিষ্ঠা করে মুক্তিযোদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরে বর্তমান সরকারের ইতিবাচক বিষয়বস্তু তুলে ধরছেন  ধারাবাহিকভাবে ।জিয়ারকান্দি ইউপি নির্বাচনে অংশগ্রহণ এবং তার অন্যান্য বিষয় নিয়ে কথা বলেছেন সূচনা টিভির সাথে তার বক্তব্য হুবুহু তুলে ধরা হলো :

স্বাক্ষাকার গ্রহণ করেছেন সূচনা ডট টিভির রিপোর্টার: মো: আবু তাহের নয়ন।

প্রশ্ন: আসসালামু আলাইকুম

মো:বাদল রিয়াজ :ওয়ালাআইকুমুস সালাম

প্রশ্ন: কেমন আছেন ?

মো:বাদল রিয়াজ :আলহামদুল্লিল্লাহ খুবই ভালো আছি । আপনি কেমন আছেন ?

প্রশ্ন:  আপনি আসন্ন জিয়াকান্দি ইউনিয়নে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে কেন আগ্রহ প্রকাশ করলেন তার কারণ কি ?

মো:বাদল রিয়াজ :ধন্যবাদ আপনাকে ! আপনার মাধ্যমে জিয়াকান্দিবাসীদের জানাই সালাম ও শুভেচ্ছা ।একটি মানুষের কিছু ভালো কাজের লক্ষ্য থাকে । আমি  একজন ব্যবসায়ী হিসেবে আমার এলাকার বেশ কিছু উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত তারপরও, ব্যবসায়ীর পাশাপাশি জনপ্রতিনিধি হয়ে জিয়ারকান্দি ইউনিয়নকে ঢেলে সাজাতেই আমি চেয়ারম্যান প্রার্থী হবার আগ্রহ প্রকাশ করেছি।

প্রশ্ন:  দল আপনাকে কেন নৌকা প্রতীকে মনোয়ন দিবে ?

মো:বাদল রিয়াজ :দল আসলে বিজ্ঞ ও বিচক্ষণ মানুষের মূল্যায়ণ করে মনোয়ন দিবে সেই তুলনায় আমি একজন আওয়ামীলীগ পরিবারের সদস্য । আমার বাবা রিয়াজ উদ্দিন মোল্লাকে  ১৯৯১সালের ২৬ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে কাজ করার কারণে  বিএনপি সন্ত্রাসীরা হত্যা করেছে । দলের সকল কর্মকান্ডে প্রতক্ষ্য ও পরক্ষভাবে আমি কাজ করে যাচ্ছি । দলের একজন নিবেদিত কর্মী হিসেবে দল অবশ্যই আমাকে মূল্যায়ণ করবে, ইনশাআল্লাহ ।

প্রশ্ন:  নির্বাচিত হলে আপনি এলাকায় কী ধরণের উন্নয়নমূলক কাজ করবেন আর মাদক নির্মূলের ব্যাপারে আপনার ভূমিকা কেমন থাকবে ?

মো:বাদল রিয়াজ :ধন্যবাদ আপনাকে! বর্তমান সরকার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ! আমি আমার এলাকার যুবক সমাজকে মাদকের ভয়াবহতার হাত থেকে রক্ষা করতে যা করার দরকার তাই করবো । আর যুবকদের কর্মসংস্থান ,চাকুরি, বিধবা ভাতা,বয়স্কভাতাসহ এলাকার রাস্তাঘাট ,স্কুল ,মাদরসা,মসজিদের উন্নয়নে কাজ করবো । ইনশাআল্লাহ ।

প্রশ্ন: আপনাকে ধন্যবাদ !

মো:বাদল রিয়াজ :জ্বি আপনাকেও ধন্যবাদ । আর আমার জিয়ারকান্দিবাসীকে আবারও সালাম ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231