শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

ফুলবাড়িতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স

জাহাঙ্গীর আলম
  • Update Time : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৪২ Time View

ফুলবাড়িতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স
কুঁড়িগ্রাম ফুলবাড়িতে মাদক বিরোধি এক মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে । চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই শ্লোগান নিয়ে শনিবার সন্ধ্যায় ফুলবাড়ি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ হলরুমে ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়ের উদ্যোগে মাদক নির্মূলের লক্ষ্যে এক মতবিনময় সভা অনুষ্ঠিত হয়।
ফুলবাড়ি থানার ইনচার্জ- রাজিব কুমার রায় মাদকের ভয়াবহতা তুলে ধরে বলেন বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে অর্থনৈতিকভাবে উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার প্রাণপণ সংগ্রাম করছে। কিন্তু মাদক সে প্রচেষ্টার পথে শুধু বড় হুমকিই নয়, বরং এটি অর্থনীতিতে ভয়ংকর রক্তক্ষরণ ঘটাচ্ছে ক্রমবর্ধমান হারে। মাদকের ভয়াবহতা উপলব্ধি করে সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে।. মাদকের ভয়াবহতা বিবেচনায় মাদকের মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে সাময়িক ব্যবস্থা হিসেবে নিম্ন আদালতের অবসরপ্রাপ্ত সৎ ও মাদকাসক্ত ও মাদক কারবারিরা—পরিবারে, সমাজে আমাদের আশপাশেই বাস করে। প্রিয় মাতৃভূমিকে মাদকের অভিশাপ থেকে বাঁচাতে আসুন আমরাও মাদকের বিরুদ্ধে শূন্য সহিষ্ণু হই।
মতবিনময় সভায় বক্তারা দাবী করেন দ্রুত রংপুর লালমনিহাট শেখ হাসিনা ধরলা সেতুতে মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের প্রবেশ বন্ধ করতে পুলিশের নজরদারিতে একটি টহল টিম গঠন করে আইনানুগ ব্যবস্থা নিশ্চিত করতে হবে। তারা বলেন,দিন দিন মাদকসেবীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এতে করে আমাদের সমাজ ও তুরণ প্রজন্ম আজ ধ্বংস হয়ে ছিনতাই ,ডাকাতি এবং অসামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে যাচ্ছে । এই সময় মতবিনময় সভায় উপস্থিত ছিলেন- ফুলবাড়ি থানার ইনচার্জ- রাজিব কুমার রায়,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রেজাউল করিম বন্ধন,সাংবাদিক অলিউর রহমান নয়ন, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মুসাব্বির আলী মূসাসহ সাংবাদিক,জনপ্রতিনিধি ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231