শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

প্রাইজবন্ডের ড্র, প্রথম পুরস্কার ০৬১১৫৬৩

ডেস্ক নিউজ:
  • Update Time : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৭ Time View

রোববার ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে একক সাধারণ পদ্ধতি অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর বিবেচনায় নিয়ে এই ড্র অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ব্যাংকের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে প্রচলনযোগ্য একশ টাকা মূল্যমানের ৫৮টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ এবং গচ ছিল এই ড্র-এর আওতাভুক্ত হয়েছে।

উক্ত সিরিজসমূহের অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয় এবং নিম্ববর্ণিত সংখ্যার প্রাইজবন্ডগুলো সাধারণভাবে প্রত্যেক সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

প্রাইজবন্ডের যে সংখ্যা প্রথম পুরস্কারের জন্য ঘোষিত হইয়াছে, উল্লিখিত প্রতিটি সিরিজের সেই সংখ্যার প্রাইজবন্ড প্রথম পুরস্কার পাবে। 

অনুরূপভাবে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যাও সেগুলোর মান অনুযায়ী প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কার পাওয়ার যোগ্য হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যে তারিখে ‘ড্র’ অনুষ্ঠিত হইবে সে তারিখ থেকে দুই মাস পূর্বে (বিক্রয়ের তারিখ ধরে এবং ‘ড্র’-এর তারিখ বাদ দিয়ে) যে সব প্রাইজবন্ড বিক্রি হবে সেগুলো ড্র-এর আওতায় আসবে। অর্থাৎ প্রাইজবন্ডে নির্দেশিত বিক্রয় তারিখ হতে ন্যূনতম দুই মাস পার হলে উক্ত প্রাইজবন্ড ‘ড্র’-এর আওতায় আসবে।

২য় পুরস্কার ৩ লাখ ২৫ হাজার বিজয়ী নম্বর প্রতি সিরিজের ০৬৪৮৩৫৫ এবং তৃতীয় পুরস্কার এক লাখ টাকার বিজয়ী নম্বর ০১০৩৬১০ ও ০২৭২৭৫৬।

চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর ০১০৪৬৩৯ এবং ০৮২৭১৫৯।

পঞ্চম পুরস্কার ১০ হাজার টাকার বিজয়ী নম্বরগুলো হচ্ছে: ০০০৬২৪৬, ০১৬৭২২৭, ০৩৪৭৭১২, ০৭৩৬৯৫৬, ০৮৩৮৭৪১, ০০২৪১০৬, ০২০২৪৬৫, ০৪৫২৪৭৫, ০৭৫৭১৩৮, ০৮৪৫২৭১, ০০৪৮৩৫৫, ০২২১৮৩৪, ০৪৭১৩৬৩, ০৭৬৪৯০৬, ০৮৫৪৯৯৬, ০০৪৮৩৯৯, ০২৭০০৫৫, ০৫২০৭৫৩, ০৭৭৯৯৫৭, ০৮৭২২১২, ০০৫০৬৭৭, ০২৯১৪২৯, ০৫৬২৭৩১, ০৭৮৯৯২৯, ০৮৮২৮৩১, ০০৯৯৮৮৬, ০২৯৫৯৯৪, ০৬২৭৩০২, ০৮১৫৭৫৯, ০৯২৬০১৩, ০১৪৩০৩৩, ০৩১৯৩৭৫, ০৬৩৪২০৬, ০৮২৭০৮০, ০৯৫২৬৬০, ০১৫৯৪২৫, ০৩৩০৭৮৫, ০৭২৬২০৯, ০৮৩২৯৬০ এবং ০৯৭৮৬৮৩।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231