শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

ওয়েস্টিনই ছিল পাপিয়ার পাপের সদর দফতর

সূচনা টিভি ডেস্ক
  • Update Time : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ২১৫ Time View

গুলশানের অভিজাত হোটেল ওয়েস্টিনকেই সব ধরনের অনৈতিক কর্মকান্ডের সদর দফতর বানিয়েছিলো আলোচিত যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী পাপিয়া। অর্থ আর দলীয় পরিচয় ব্যবহার করে এখান থেকেই বিভিন্ন হোটেল ও আবাসিক এলাকায় বিস্তৃত করা হয় সম্রাজ্য। আড়ালে সহযোগী হিসেবে কাজ করেছে ওয়েসটিন কর্তৃপক্ষ।

একজন জেলা পর্যায়ের নেত্রীর পরিচয়ে রাজধানীর গুলশান এলাকায় কিভাবে সম্ভব! তদন্ত করতে গিয়ে অবাক হয়েছেন কর্মকর্তারা। সহযোগি ছাড়াও পাঁচ তারকা হোটেলে পাপিয়ার বালাখানায় কারা আসা যাওয়া করতো তালিকা ধরে মাঠে নেমেছে পুলিশ।

সুন্দরী তরুনীদের দিয়ে ব্যবসায়ী,সমাজের গুরুত্বপুর্ণ ব্যক্তিদের ফাঁদে ফেলে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে নরসিংদির ‘ট্যাটু বাহিনী’ প্রধান পাপিয়া।

চাকরি দেয়ার নাম করে অসহায় সুন্দরী তরুনীদের ওয়েস্টিন হোটেলে এনে বাধ্য করা হতো অনৈতিক কাজে। এসব তরুনীদের ঘিরেই বিকৃত রঙ্গমঞ্চ তৈরি করা হয় হোটেলের প্রেসিডেন্সিয়াল স্যুটে।

এখানে পাপিয়া বাহিনীর কর্মকাণ্ড ছিলো ওপেন সিক্রেট । শুধু খদ্দের আনাই নয়, বিশেষ কক্ষে ওয়েস্টিনের কর্নধার ব্যবস্থাপনা পরিচালক নুর আলীর সঙ্গেও খোলামেলা খোশগল্পে মেতে উঠতো কথিত যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী পাপিয়া। যে ভিডিও এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে পাপিয়ার সাথে ওয়েস্টিন কর্ণধারের ঘনিষ্ঠতার চিত্র ফুটে উঠে। গেলো জাতীয় নির্বাচনে দোহার নবাবগঞ্জ এলাকায় একজন প্রার্থীকে কিভাবে কোটি কোটি টাকা আর জাল ভোটের মাধ্যমে পাস করিয়েছেন সে কথাই অবলিলায় বলা হচ্ছে পাপিয়াকে।

এছাড়াও পাঁচ তারকা হোটেলটিতে ব্যপক কদর ছিলো পাপিয়ার। কারন স্পেশাল পার্টি আর এক্সক্লুসিভ বাড়ে অবৈধ বিদেশী মদের গুনতেন প্রতিদিন গড়ে আড়াই লাখ টাকা। পাপিয়া গেলো এক বছরে প্রেসিডেন্সিয়াল স্যুটের ভাড়াই দিয়েছে পৌনে ২ কোটি টাকা।

ওয়েস্টিনের সবচেয়ে ব্যয়বহুল সুরক্ষিত প্রেসিডেন্সিয়াল স্যুট অনির্দিষ্টকালের জন্য পাপিয়ার নামে বুকিং ছিলো। কিভাবে পাপিয়া বাহিনী এসব অপকর্ম কুকর্ম চালাতো, সে বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি ওয়েস্টিন কতৃপক্ষের কাছে।

পাপিয়ার সাথে ঘনিষ্ঠতার ভাইরাল হওয়া ভিডিওর ব্যাপারে জানতে বারবার যোগাযোগ করেও সাড়া মেলেনি ব্যবস্থাপনা পরিচালক নুর আলীর।

আইন শৃঙ্খলা বাহিনী বলছে, পাপিয়ার সহযোগিদের ব্যাপারেও তদন্ত করছেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Suchana Community TV
themebazsuchana231231